Wellcome to National Portal

*** উপজেলা সমবায় কার্যালয়, দাকোপ, খুলনা এর তথ্য বাতায়নে আপনাকে স্বাগতম ***

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

*** উপজেলা সমবায় কার্যালয়, দাকোপ, খুলনা এর তথ্য বাতায়নে আপনাকে স্বাগতম ***


শিরোনাম
৫২ তম জাতীয় সমবায় দিবস, ২০২৩
বিস্তারিত

     

৪ নভেম্বর ২০২৩ খ্রি. শনিবার দাকোপ উপজেলায় যথাযোগ্য মর্যাদায় ৫২তম জাতীয় সমবায় দিবস- ২০২৩ উদযাপিত হয়। উক্ত দিবসে যথারীতি জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য সমবায় র‌্যালি শেষে জনাব মোঃ মিজানুর রহমান, উপজেলা সমবায় অফিসার, দাকোপ, খুলনা এর সভাপতিত্বে ‘‘সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাকোপ উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান, জনাব মুনসুর আলী খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব জয়দেব চক্রবর্তী, সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার, দাকোপ, খুলনা মহোদয়, জনাব পাপিয়া সুলতানা, সহকারী কমিশনার (ভূমি), দাকোপ, খুলনা, বাবু সনত কুমার বিশ্বাস, মেয়র, চালনা পৌরসভা, বাবু গৌরপদ বাছাড়, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, দাকোপ, খুলনা, বাবু পঞ্চানন মন্ডল, চেয়ারম্যান, কামারখোলা ইউনিয়ন পরিষদ এবং বাংলার শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ।

এছাড়া উপস্থিত ছিলেন দাকোপ উপজেলার বিভিন্ন পত্রিকার ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ। সভায় উপস্থিত দাকোপ উপজেলার বিভিন্ন দপ্তরের সম্মানিত কর্মকর্তাবৃন্দ, এনজিও প্রতিনিধি, সুধিবৃন্দ ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সমবায়ীবৃন্দ।

          সভায় স্বাগত বক্তব্য রাখেন জনাব লস্কর সাহাবুর রহমান, সহকারী পরিদর্শক, উপজেলা সমবায় কার্যালয়, দাকোপ, খুলনা, সঞ্চালকের দায়িত্ব পালন করেন জনাব নিখিলেশ বর্মন, ম্যানেজার, দিশারী বহুমুখী সমবায় সমিতি লি:, দাকোপ, খুলনা। সার্বিক সহযোগিতায় ছিলেন জনাব লস্কর সাহাবুর রহমান, জনাব পুরঞ্জন গাইন, সহকারী পরিদর্শক, জনাব মোঃ রাজীব শেখ, অফিস সহায়ক, লজিক প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ, নবযাত্রা প্রকল্প-II, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও স্থানীয় সমাবায়ীবৃন্দ। অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরি সমবায় সমিতি ও সমবায়ীদের ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়া প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দদের সম্মাননা স্মারক ও বিভিন্ন প্রতিষ্ঠানকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। সমবায়ীদের পক্ষ হতে জনাব মোঃ মিজানুর রহমান, উপজেলা সমবায় কর্মকর্তা, দাকোপ, খুলনাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানের সভাপতি জনাব মোঃ মিজানুর রহমান, উপজেলা সমবায় কর্মকর্তা, দাকোপ, খুলনা দিবসটি সফলভাবে পালনে সহযোগিতা করায় উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

ডাউনলোড
প্রকাশের তারিখ
05/11/2023
আর্কাইভ তারিখ
02/11/2024